Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২, নারী ও শিশু সহ আহত ৮

+100%-

2016-08-01 11.09.05মোহম্মদ মাসুদ, সরাইলঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় নারী ও শিশুসহ আটজন আহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

sarail pic 01-08-16 (2)

সরাইল বিশ্বরোড় হাইওয়ে থানার ওসি আলমগীর সিদ্দিক জানান, সকালে সিলেটমুখী ট্রাকটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ সময় আহত হয়েছে শিশু সহ ১১/১২ জন।

আহতদের একজন জানান, সাদেকপুর গ্রামের জনৈক দুদু মিয়ার প্রবাসী দুই ছেলে দেশে এসেছে। এয়ারপোর্ট থেকে তাদের আনার জন্য দুদু মিয়া ছেলের বউ, নাতি সহ মোট ১৫/ ১৬ জন মাইক্রোযোগে রওয়ানা হয়েছিল। ভৌর সাড়ে ছয়টার দিকে বেড়তলা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি রড বোঝাই ট্রাক মাইক্রোবাসটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। ।এতে করে ঘটনাস্হলেই সদর উপজেলার সাদেকপুর গ্রামের দুধ মিয়া (৬৫) ও তার ভাই কাশেম মিয়ার অনার্স পড়ুয়া ছেলে  রোমান মিয়া (৩৫)  ঘটনাস্হলেই মারা যায়।

IMG_20160801_103706

আহত দুই শিশু সহ পাচ জনকে ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহত অবস্হায় ৫ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন জামাল মিয়া (৩৯), রুফিয়া বেগম (৫০), আবদুল কাইয়ূম (৭৩), জুনায়েদ হোসেন (২৪), জাহিদুল (১২), হাবীবাহ্ (০২), ওমর মিয়া (০৩) ও মরিয়ম (০৫)।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মো. আলমগীর কবির সিদ্দিক আরও জানান, ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির চালক ও হেলপার পলাতক। ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় সরাইল হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।






Shares