Main Menu

৩০ ডিসেম্বর হবে মানুষের মুক্তির দিন –আহসান উদ্দিন খান শিপন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি আহসান উদ্দিন খান শিপন বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর হবে নিপীড়িত, নিষ্পেষিত মানুষের মুক্তির দিন। তিনি বলেন, জুলুম নিপীড়ণের শিকার মানুষে পীঠ আজ দেয়ালে ঠেকে গেছে। তাই, বিজয়ের মাসে জনগণ ধানের শীষে ভোট দিয়ে জনতার প্রকৃত বিজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ।
ইসি’র পক্ষপাতদুষ্ট আচরণের সমালোচনা করে তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
বৃহস্পতিবার বিকেলে আশুগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত মিড দ্যা প্রেস অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও তার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনসমুহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আহসান উদ্দিন খান শিপন বিএনপি মহাসচিবের চিঠি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তার মনোনয়নপত্রটি বাছাইয়ে বৈধ ঘোষিত হয়েছে। শিপন ছাত্রজীবন থেকে দেশ ও দলের বিভিন্ন অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখে আসছেন। তিনি ছাড়াও বিএনপির মনোনয়ন নিয়ে আরো কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে মনোনয়ন পেতে তিনি দীর্ঘদিন যাবত নির্বাচনী এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। চূড়ান্ত মনোনয়ন পেলে তিনি জনগণের সমর্থনে বিজয়ী হয়ে আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আসনে যেই দলের চূড়ান্ত মনোনয়ন পান তিনি তার পক্ষেই ভোটের মাঠে কাজ করবেন বলে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares