Main Menu

সরাইল প্রেসক্লাবে আ’লীগ প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন মাসুদুর রহমান

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ আসন্ন একাদশতম জাতীয় সংসদের ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন মো. মাসুদুর রহমান। তিনি মুক্তিযোদ্ধা যুবকমান্ড কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য। মাসুদুর রহমান সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের চুন্টা গ্রামের বাসিন্দা।

তিনি রোববার দুপুরে সরাইল প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে সম্মেলন করে এ অভিমত প্রকাশ করেন। প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ বদর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক (১৯৯৬ ও ২০০১ সালের আ.লীগের মনোনিত প্রার্থী) আবদুল হালিম, সাবেক সহসভাপতি মুক্তিযোদ্ধা মো. ছাদেক মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ইসমত আলী, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, চুন্টা ইউপির চেয়ারম্যান ও চুন্টা ইউনিয়ন শাখা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাফুজ আলী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজুল আসাদ সিজার প্রমুখ।

মাদুদুর রহমান সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘ দিন ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে কাজ করে আসছি। আমি আ.লীগের সহযোগী সংগঠন মুক্তিযোদ্ধা যুবকমান্ড কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। আমি কেন্দ্রীয় কমিটির সংকেত পেয়েই প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছি।

আপনাকে নৌকা প্রতীকের প্রার্থী না করা হলে কী করবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাসুদুর রহমান বলেন, দল যাকে প্রার্থী করবেন আমি তাঁর পক্ষেই কাজ করবো। দলের বাইরে, দলের আদর্শের বাইরে যাওয়ার কোনো পথ নেই। আমি নৌকার মানুষ, নৌকার জন্যই কাজ করে যাব। নিজের ইচ্ছায় আমি মসজিদ মাদরাসা সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড করে যাচ্ছি। কিছু নেওয়ার জন্য নয়, সমাজের অবহেলিত অসহায় মানুষদের কিছু দেওয়াই আমার চিন্তা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares