Main Menu

সরাইলে বছরের প্রথম দিনই শিক্ষার্থীদের হাতে নতুন বই

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া সরাইলেও প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের সকল স্কুলের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়।
আজ বুধবার নতুন বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়। ‘ শিক্ষা নিয়ে গরবো দেশ শেখ হাসিনার বাংলাদেশ ‘ এই ¯শ্লোগানকে সামনে রেখে সকালে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান। প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল আজীজ । সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার। সাবেক যুবলীগ নেতা মাহফুজ আলী। সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান প্রমুখ ।
পরে অতিথিরা শুরতেই প্রাথমিক পর্যায়ে সরাইল মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। এরপর সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন তুলে দেওয়া হয়। পরে একে একে বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়।
বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই, নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরাও আনন্দিত। বই বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তারা বলেন, একসময় বছর শেষে বইয়ের জন্য বড় ভাইদের সাথে যোগাযোগ করে অর্ধেক দামে বই কিনে নতুন ক্লাস শুরু হতো। আর এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বছরের প্রথম দিন থেকেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। আর এই জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তারা। অভিভাবকরাও বছরের শুরুতেই তাদের সন্তানদের হাতে নতুন বই তুলে দেয়ায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares