Main Menu

সরাইলে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত অর্ধশতাধিক

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক লোকজন। গত (১৪ জুন)বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়া পাড়া গ্রাম ও নোয়াগাওঁ ইউনিয়নের তেরকান্দা গ্রামবাসীর শুরু হওয়া সংঘর্ষ এখনো অব্যাহত রয়েছে। সংঘর্ষে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসাপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের উচালিয়া পাড়া গ্রামের ইউপি সদর সায়েদ মিয়ার ছেলে শুকন এর সাথে নোয়াগাওঁ ইউনিয়নের তেরকান্দা গ্রামের ইউপি সদস্য ফজলু মিয়া ছেলে ছাব্বিরের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনার জের ধরে আজ (১৪ জুন) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দুই গ্রামের কয়েক হাজার লোকজন সংঘর্ষের জন্য বল্মম, তীর ধনুক, লাটি সোটা ও মাথায় হেমলেট পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়। সংঘর্ষে ঘর বাড়ি ভাংচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সরাইল থানা পুলিশের পাশাপাশি জেলা শহর থেকে আগত রিজার্ভ পুলিশের সদস্যরা তাদের কাজ অব্যাহত রেখেছে। পুলিশ টিয়ারশেল ও ফাঁকা গুলি ছোঁড়া অব্যাহত রেখেছে। এ দিকে সংর্ঘষ চলাকালে এলাকাবাসিকে মাইক দিয়ে ঘোষণা দেয়া হচ্ছে । এ ঘটনায় সদরের হাসপাতাল মোড় এলাকায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ছিল।

সরাইল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মফিজ উদ্দিন জানান, তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। বর্তমানে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares