Main Menu

সরাইলে কবর থেকে মহিলার লাশ উত্তোলন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কবর থেকে এক মহিলার লাশ উত্তোলন করা হয়। গত মঙ্গলবার দুপুর ১২ টায় আদালতের নির্দেশে নির্বাহী ম্যজিষ্ট্রট সরাইল উপজেলা কমিশনার(ভুমি) মো: ইকবাল হোসেন ও সরাইল থানা (ও সি) তদন্ত মো: কামরুজ্জামান এর উপস্থিথিতে এ লাশ উত্তোলন করা হয়েছে।
সরাইল সদর উপজেলার দক্ষিণ আরিফাইল গ্রামের আবুল কাশেমের (৬৫) স্ত্রী আফিয়া বেগম। ভিটি বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে উভয় পক্ষের মধ্যে মামলা চলে। গত শনিবার (১৮ নভেম্বর) সকাল ১১টার দিকে একেই এলাকার তাহের মিয়ার বাড়িতে তাদের বিরোধ নিষ্পত্তির জন্য এক সালিশ সভা বসে। সভা চলাকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংর্ঘষ চলাকালে বুকে ইটের ঢিল পড়ে আহত হয় আফিয়া। আহত আফিয়াকে প্রথমে সরাইলে ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত (১৯ নভেম্বর) রোববার সকালে আফিয়া মারা যায়।

সরাইল থানা ও সি তদন্ত মো: কামরুজ্জামান জানান গত (১৮ নভেম্বর) চাচা আব্দুর রাশিদ মিয়ার ও সজিবের মধ্যে বাড়ির জায়গা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ইট পাঠকেল নিক্ষেপে আফিয়া বেগম আহত হন। আহত আফিয়া বেগম চিকিৎসাধীন অবস্থা সদর হাসপাতালে মৃত্যু বরন করে । ২১ নভেম্বর নিহতের মেয়ে মিনা বেগম বাদী হয়ে সরাইল থানা মামলা দায়ের করেন। বাদীর মামলা পরিপেক্ষিতে আদালতে আবেদন করা হলে বিজ্ঞ আদালত কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্ত করার আদেশ দেন। এদিকে মামলার ২নং আসামী আত্তার হোসেনকে সরাইল থানা পুলিশ আটক করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares