Main Menu

‘রাজাকারের উত্তরসূরীরা মুক্তিযোদ্ধা ও সরকার ধ্বংসের ষড়যন্ত্র করছে’

+100%-

সরাইল প্রতিনিধি ॥ এখানে রাজাকারের উত্তরসূরীরা মুক্তিযোদ্ধার ভূয়া সনদ নিয়ে সরকারের বড় চাকুরি করেছে। আবার এরাই লক্ষ্যপূরণ না হলে অত্যন্ত কৌশলে মুক্তিযোদ্ধা ও বর্তমান সরকারকে ধ্বংসের হীন ষড়যন্ত্র করছে। এদের কোন দল নেই।

সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাংবাদিক সম্মেলনে উপরোল্লেখিত কথা বলেছেন মুক্তিযোদ্ধারা। যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও সরাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য যতীন্দ্র মোহন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও সরাইল উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আবদুল হালিম। লিখিত বক্তব্য পাঠ করেন কমান্ডার মো. ইসমত আলী। পরিচালনা করেন – ডেপুটি কমান্ডার মো. আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন মদন, মো. আরব আলী, বায়তুল হোসেন খন্দকার, সরাইল সদরের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা মো. হুমায়ুন কবির, যুবলীগের সাবেক আহবায়ক মাহফুজ আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইকবাল হোসেন, ব্যবসায়ি ফয়সাল আহমেদ মৃধা দুলাল ও মো. মোহন মিয়া।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মুক্তিযোদ্ধারা বলেন, সম্প্রতি সরাইলে রাজাকার আলবদরদের উত্তরসূরিরা মাথা ছাড়া দিয়ে ওঠছে। এরা গভীর ষড়যন্ত্রের মাধ্যমে সরকার ও সরকারি কাজকে বাঁধাগ্রস্ত করার হীন উদ্যেশ্যে মুক্তিযোদ্ধা পরিবারের অফিসারদের সরানোর কাজে ওই মহলটি ব্যস্ত। রাজাকারের উত্তরসূরি ও এদের সন্তানদের সকল সামাজিক এবং রাষ্ট্রীয় কাজে বয়কটের ঘোষণা দিয়েছেন। সেই সাথে আ’লীগ থেকে বহিস্কারের প্রস্তাবও রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘রাজাকারের উত্তরসূরিদের সব রাষ্ট্রীয় সুবিধা বন্ধ করে দেয়া হবে’ এ ঘোষণার দ্রুত বায়নের দাবী জানিয়েছেন সরাইলের মুক্তিযোদ্ধারা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares