Main Menu

নাসিরনগরে সাংবাদিকের বাড়িতে কাফনের কাপড়

+100%-

kafonমোহাম্মদ মাসুদ, সরাইল থেকে ॥ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক পুরোহিত ও এক পত্রিকার সাংবাদিকের বাড়িতে কাফনের কাপড় পাঠিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের ঠাকুরপাড়ায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় আতংক বিরাজ করছে ঠাকুরপাড়ায়। জানা যায়,বৃহস্পতিবার ভোরে কে বা কারা জেলা শহর থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক দিন দর্পনের স্টাফ রিপোর্টার সুহাষ চক্রবর্তীর বাসভবনের সামনে প্যাকেট বন্দী অবস্থায় কাফনের কাপড় রেখে যায়। একই সময়ে স্থানীয় মন্দিরের পুরহিত এবং নাসিরনগর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক কেশব চক্রবর্তীর বাসভবনের সামনেও প্যাকেট বন্দী অবস্থায় কাফনের কাপড় রেখে যায়।

এ ব্যাপারে সুহাষ চক্রবর্তী ও কেশব চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তারা জানান, সকালে ঘুম থেকে উঠে দরজা খুলতেই নজরে পড়ে একটি প্যাকেট। পরে প্রতিবেশীদের নিয়ে প্যাকেটটি খুলে দেখতে পাই সাদা কাফনের কাপড়।এ ব্যাপারে সহায়তা চেয়ে থানায় লিখিত আবেদন করা হয়েছে। বিষয়টি নিয়ে তারা খুবই উদ্বিগ্ন এবং পারিবারীকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানা গেছে।

এ বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হয়েছে। নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খুবই গুরত্বের সাথে দেখছি। কারা,কেন এমন করলো-আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।






Shares