Main Menu

ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলে মানববন্ধন

+100%-

মোহাম্মদ মাসুদ , সরাইল ॥ ঢাকা-সিলেট মহাসড়কে লেগুনা চলাচলের উপর নিষেধাজ্ঞায় মানববন্ধন। এর প্রতিবাদে সরাইল উপজেলার বিশ্বরোড এলাকায় শনিবার বেলা ২টার দিকে লেগুনা মালিক ও চালকরা ঢাকা-সিলেট মহাসড়কের উপর মানববন্ধন করেন।
সরাইল বিশ্বরোড এলাকার রেগুনা পরিবহন মালিক শ্রমিক ইউনিয়নের নেতা কর্মীরা উপস্থিত থেকে এ মানববন্ধনের আয়োজন করেন ।
মানববন্ধনকারীরা বলেন, লেগুনা বন্ধ হলে ৩০০ পরিবার দেখবে কে ? অযৌক্তিক নিষেধাজ্ঞা তুলে নেয়া হোক। এ সড়কে প্রায় ১০০ টি লেগুনা চলাচল করে। এতে মালিক ও চালকসহ প্রায় ৩০০ পরিবার জড়িত।
লেগুনা মালিক আরব আলী বলেন, ব্যাংক থেকে ৬ লাখ টাকা লোন নিয়ে ২টা গাড়ি কিনেছি প্রায় ৮ মাস আগে। প্রতি মাসে ১ লাখ ২০ হাজার টাকা কিস্তি দিতে হয়। গাড়ি না চলতে পারলে এখন এ টাকা কোথায় পাব। লাইন ম্যান রফিকুল ইসলাম বলেন, লেখাপড়া কম আমার। চাকরী করি লাইন ম্যানের। লেগুনা বন্ধ হয়ে গেলে আমি বেকার হয়ে যাব। আমার সংসারের খরচ কোথায় পাব।
রেগুনা মালিক শ্রমিক নেতা কর্মীদের দাবী ফিটনেস বিহিন লোকাল বাস বন্ধকরে রেগুনা চলাচলের ব্যবস্থা করে দেয়া হক। এবং মিত্যা মামলা তুলে নেয়ার দাবী জানান।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, জামাল মিয়া, জসিম মিয়া, মোবারক, আরব আলী, মাহন, আশিক, মাসুক, ইয়াছিন মিয়া, শাহিন, ওসমান, মুছা মিয়া প্রমূখ্য।

এ ব্যাপারে বিশ্বরোড হাইওয়ে পুলিশের (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, উপরের নির্দেশ আমাকে পালন করতে হয়। লেগুনা মহাসড়কে না চলার নির্দেশ পেয়েছি তাই বন্ধ করে দিতে হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares