Main Menu

জনগণ ন্যায় সংগত আন্দোলনের বিজয় পতাকা উড়াবেই ইনশাআল্লাহ। -জেলা বিএনপি

+100%-

বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে সাদা পোষাকধারী পুলিশ কর্তৃক গ্রেফতার, আইনশৃঙ্খলা বাহিনীর অস্বীকারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ছাত্রদলের উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বুধবার মিছিলটি বেলা ১১.৩০ টায় কলেজ গেইট থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক টি.এ রোড প্রদক্ষিন শেষে কালিবাড়ি মোড়ে এসে সমাবেশ করে।
জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন জহির, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক এবিএম মোমিনুল হকের সার্বিক পরিচালনায় আরও বক্তব্য রাখেন জেলা যুবদল আহবায়ক মো: মনির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি মো: শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ।
অন্যান্যের মধ্যে আরও উপস্থি ছিলেন মোবারক মুন্সি, ড: আজিজ, মো: আজিম, মো: আলমগীর হোসেন, নিয়ামুল হক, আল-আমিন লিটন, ইলিয়াস, আঙ্গুর মুন্সি, শাহআলম, প্রফেসর মোতাহার, আব্দুল হান্নান, তানিম শাহেদ রিপন, বুলবুল আহমেদ মুসা, রাশেদ কবীর আখন্দ, বায়েজিদ হেলাল, আজহারুল ইসলাম চৌধুরী দিদার, আশিকুল ইসলাম সুমন, সাইফ সানি প্রমুখ।
বক্তারা বলেন, বিরোধী জোটের সকল গুমকৃত নেতাকর্মীদেরকে তাদের পরিবারের কাছে সুস্থ অবস্থায় ফিরিয়ে দিতে হবে এবং সারা দেশে গুম,খুন, বন্ধুক যুদ্ধের নামে ঠান্ডা মাথায় পরিকল্পিত হত্যা, গণগ্রেফতার ও যৌথবাহিনীর নামে বিশেষ বাহিনীর নির্যাতন-নিপীড়ন অবিলম্বে বন্ধ করতে হবে। 
বক্তারা আরও বলেন, দেশের শতকরা ৯০ ভাগ মানুষ নির্দলীয় সরকারের অধীনে একটি সুষ্ঠ ও অবাধ জাতীয় নির্বাচন চায়। সমগ্র জাতি আজ সেই লক্ষ্য পুরণের জন্য ঐক্যবদ্ধ হয়ে সংগ্রামে লিপ্ত। বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম চলবে এবং অচিরেই দেশবাসীর আশা-আকাঙ্খা প্রতিফলন ঘটাতে ও  সরকারকে দাবি মানতে বাধ্য করা হবে। জনগণ ন্যায় সংগত আন্দোলনের বিজয় পতাকা উড়াবেই ইনশাআল্লাহ।
বক্তারা আরও বলেন আইনি শাসনের অবসান, নিয়ন্ত্রিত বিচার ব্যবস্থা আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক দেশব্যাপী তান্ডব ও রাষ্ট্রের সকল অঙ্গকে কুটকৌশলে আয়ত্বে নিয়ে অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করনে উন্মাদনায় লিপ্ত হয়েছে আওয়ামীলীগ। তারই ফলে আজ জাতীয় জীবন অবরুদ্ধ। বাকশালী বন্দিশালায় গণতন্ত্র নামক শব্দটি আজ ক্ষত বিক্ষত। শাসক গোষ্টির অন্ধ প্রতিহিংসা ও ক্ষমতার মোহে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব বিপন্ন প্রায়।
সভা শেষে জেলা জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দলের সাধারণ সম্পাদক মরহুম আনোয়ার হোসেন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ১২নং ওয়ার্ড বিএনপি’র সহ-সভাপতি আলহাজ্ব মো: আব্দুল্লাহ।-প্রেস বিজ্ঞপ্তি






Shares