Main Menu

জেলা বিএনপির সম্মেলনকে সফল করার লক্ষ্যে, বিএনপির অঙ্গসংগঠননের পরামর্শ সভা অনুষ্ঠিত

+100%-

 

২২ ডিসেম্বর জেলা বিএনপির সম্মেলনকে সফল করার লক্ষ্যে, বাংলাদেশ জাতীয়তাবাদী প্রবাস প্রত্যাগত দলের পরামর্শ সভা অনুষ্ঠিত


রবিবার সকাল ১০ ঘটিকায় পাওয়ার হাউজ রোডস্থ প্রবাস প্রত্যাগত দলের সভাপতির বাস ভবনে ২২ ডিসেম্বর জেলা বিএনপির সম্মেলনকে সফল করার লক্ষ্যে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক সম্পাদক ও প্রবাস প্রত্যাগত দলের সভাপতি আলহাজ্ব এ. বি. এম. মোমিনুল হক। সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির বিপ্লবী সদস্য সচিব সচিব মোঃ জহিরুল হক খোকন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডঃ আনিছুর রহমান মঞ্জু। এছাড়া আরো বক্তব্য রাখেন হাফেজ আব্দুল্লাহ, মাসুদুর রহমান, সাঈদুল ইসলাম সাহেদ, রতন, আব্দুল্লাহ আল মামুন টুটন, মাহফুজুর রহমান, সোহাগ, সাদেক মন্ডল, খোরশেদ, মনির, এস. এ. সাচ্চু, শাহীন প্রমুখ।
সভায় পৌর মুক্ত মঞ্চের জেলা বিএনপির সম্মেলনকে সফল  ও সার্থক করার লক্ষ্যে স্ব স্ব মতামত তুলে ধরে বক্তারা প্রধান অতিথিকে আশ্বস্ত করে বক্তব্য রাখেন।

২২ ডিসেম্বর জেলা বিএনপির সম্মেলনকে সফল করার লক্ষ্যে ১, ৭ ও ৯ নং ওয়ার্ড বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত


আগামী ২২ ডিসেম্বর জেলা বিএনপির সম্মেলনকে সফল করার লক্ষ্যে জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগের অংশ হিসেবে আজ বাদ মাগরিব ও বাদ এশা ১নং ওয়ার্ডে এক যৌথ পরামর্শ সভা মেড্ডা অগ্রণী সংসদ ক্লাবে, ৭নং ওয়ার্ডের যৌথ পরামর্শ সভা পৈরতলা জেলা পরিষদ মার্কেট সংলগ্ন চত্বরে এবং ৯নং ওয়ার্ড বিএনপির যৌথ পরামর্শ সভা মৌড়াইলস্থ সাবেক মেয়র হাফিজুর রহমান  মোল্লা কচির বাস ভবনে অনুষ্ঠিত হয়। পরামর্শ সভা সমূহে জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সদস্য সচিব মোঃ জহিরুল হক খোকন, পৌর বিএনপির সভাপতি এডঃ সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আজিম সহ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বৃন্দ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ স্ব স্ব ওয়ার্ডভুক্ত সভাপতি সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ ২২ ডিসেম্বর জেলা বিএনপির সম্মেলনকে সফল ও সার্থক করার লক্ষ্যে সক্রিয় ভুমিকা পালন করার অঙ্গিকার করে বক্তব্য রাখেন।


নবীনগর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেনের পিতার মৃত্যুতে জেলা বিএনপির গভীর শোক প্রকাশ


নবীনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যা নাজমুল হোসেনের পিতা হাজী আব্দুর রশিদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান মোল্লা কচি ও সদস্য সচিব মোঃ জহিরুল হক খোকন। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশন করেন।

বার্তা প্রেরক
আলহাজ্ব এ. বি. এম. মোমিনুল হক
দপ্তর সম্পাদক (সাবেক)
জেলা বিএনপি, ব্রাহ্মণবাড়িয়া।






Shares