Main Menu

জাতীয় সম্প্রচার নীতিমালা বাতিলের দাবীতে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্তমান সরকার কর্তৃক একদলীয় বাকশালী শাসনব্যবস্থা কায়েমের লক্ষ্যে সংবাদপত্রের বাক স্বাধীনতাকে হরণ করার উদ্দেশ্যে প্রণিত জাতীয় সম্প্রচার নীতিমালা বাতিলের দাবীতে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের রেলগেইট চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে এসে বিশাল বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। উক্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে জেলা বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সব গঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ জহিরুল হক খোকন। এছাড়াও উক্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশ সভায় জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ জেলা যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সভাপতির বক্তব্যে হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, বর্তমান সরকার সংবাদপত্রের বাকস্বাধীনতাকে হরণ করার লক্ষ্যে জাতীয় সম্প্রচার নীতিমালা প্রণয়ন করে এদেশে একদলীয় বাকশালী শাসন ব্যবস্থা কায়েম করতে চায়।
জহিরুল হক খোকন তার বক্তব্যে বলেন, বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার ৭৫ সালে ৪র্থ সংশোধনীর মাধ্যমে এদেশে সংবাদের যে স্বাধীনতা হরণ করতে চেয়েছিল বর্তমানেও এই জাতীয় সম্প্রচার নীতিমালা প্রণয়ন করে একই কায়দায় বাকশালী শাষন ব্যবস্থা কায়েমের মাধ্যমে এদেশের সংবাদপত্রের কন্ঠরোধ করতে চাচ্ছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মী এদেশে বেঁচে থাকতে বর্তমান সরকাকে এ ধরণের বাকশালী শাসন ব্যবস্থা কায়েম করতে দিবে না। দুর্বার গণআন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবীকে পুনঃপ্রতিষ্ঠা করে ছাড়বেই।প্রেস বিজ্ঞপ্তি



(পরের সংবাদ) »



Shares