Main Menu

কৃষি বান্ধব সরকারের হাতকে শক্তিশালী করতে আ’লীগের প্রার্থীকে বিজয়ী করুন..মোক্তাদির চৌধুরি এমপি

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, বীরমুক্তিযোদ্ধা জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দেশের অর্থনীতির প্রাধান মাধ্যম কৃষি। তাই সরকার কৃষি কে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। কৃষিদের চাহিদা অনুযায়ী ন্যায্য মূল্যে স্যার, আধুনিক সেচ প্রকল্প, নাম মাত্র মূল্যে ব্যাংক একাউন্ট, কৃষি ক্ষেত্রে ভর্তৃকি, কৃষি পণ্য স্থানন্তরে উন্নত যোগাযোগ ও পরিবহন ব্যবস্থা, দেশীয় পন্যের আর্ন্তজাতিক বাজার সৃষ্টি সহ কৃষি শিক্ষা ও গবেষনা কার্যক্রম কে আধুনিকায়ন করে দেশের কৃষি ক্ষেত্রে বৈল্পবিক উন্নয়ন করেছে।

তিনি বলেন সরকারের কৃষি বান্ধব নীতির ফলে এই যুগান্তকারি উন্নয়ন সম্ভব হয়েছে। তাই দেশের কৃষক সমাজকে সারের জন্য, পণ্যের ন্যায্য মূলের জন্য আর আন্দোলন করতে হয় না। মোকতাদির চৌধুরী এমপি  শনিবার বিকালে হালদাপাড়াস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা কৃষকলীগ আয়োজিত “কৃষক হত্যা দিবস”এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি ১৯৯৫ সালে সারের জন্য আন্দোলন করতে গিয়ে তৎকালিন বিএনপি সরকারের পুলিশের গুলিতে নিহত ১৮জন কৃষকের কথা স্বরণ করে বিএনপি-জামাত জোটের কঠোর সমালোচনা করেন। তিনি বর্তমান সরকার কে কৃষক বান্ধব সরকার আখ্যায়িত করে দেশের গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীদেরকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ প্রচেষ্টার আহবান জানান।

এ সময় তিনি তৃনমূলের মনোনয়নের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ না করার জন্যও দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান। সভায় জেলা কৃষকলীগের সভাপতি কাউন্সিলর ছাদেকুর রহমান শরীফের সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগ ও ১৪ দলের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন। সভায় একটি আদর্শ উপজেলা গঠন করার প্রত্যয় ব্যক্ত করে সকলের কাছে দোয়া ও সহোযগিতা চান আওয়ামীলীগের তৃনমূলের ভোটে মনোনিত চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী এড. তাসলিমা সুলতানা খানম নিশাত।

সভায় জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দুলালের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শাহ আলম সরকার, এডঃ লোকমান হোসেন, এড. জাহানার হোসাইন রোজী, এড. রৌওশোন আরা শিকদার ডেইজী, সেলিম ভুইয়া, নাছরিন হাওলদার শিশির, মিসেস নাছিমা চৌধূরী, আলহাজ্ব জাকির হোসেন, আলী আশরাফ, হরিপদ ভৌমিক দুলাল,  নুর মোঃ খলিফা, এডঃ হেলাল উদ্দিন দুলাল, নিয়াজ মোঃ দুলাল, মোঃ নাদিম প্রমুখ। সভায় কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares