Main Menu

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ খুন

+100%-

প্রতিবেদক : জায়গা সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ায় ভাইপো-ভাইজি জামাইয়ের হাতে এক গৃহবধূ খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে সদর উপজেলার নাটাই (দঃ) ইউনিয়নের কালিসীমা গ্রামে। নিহতের নাম জাহানারা বেগম-(৩৫)। তিনি এই গ্রামের নূরুল ইসলামের স্ত্রী। মঙ্গলবার সকালে জেলা সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত স¤পন্ন হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, জাহানারা বেগমের সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে একই গ্রামের তার ভাইপো রাসেল মিয়া-(২৫) ও ভাইজি জামাই শাহজালাল-(৩০) বিরোধ চলে আসছিল। জাহানারা বেগম গত সোমবার বিকেলে তার বাবার বাড়িতে গিয়ে রাসেল ও শাহজালালের কাছে সম্পত্তি চাইলে এনিয়ে তাদের সাথে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন তাকে বল্লম দিয়ে বুকে আঘাত করলে তিনি আহত হন। আশংকাজনক অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের ভাই মুছা মিয়া বাদি হয়ে সোমবার রাতেই সদর থানায় ৭জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সদর হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুর রব বলেন, খুনের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Shares