Main Menu

মার্চ ফর ডেমোক্রেসি : ব্রাহ্মণবাড়িয়া বাস চলাচল বন্ধ, তল্লাশি

+100%-

প্রতিনিধি:  বিএনপি চেয়ারপার্সন ও ১৮ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকা “ মার্চ ফর ডেমোক্রেসি” উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার পথে সব ধরনের বাস চলাচল অঘোষিতভাবে বন্ধ রয়েছে। গতকাল শনিবার সকাল থেকেই ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার পথে সব ধরনের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়। কাউতলী ও  পৈরতলা বাসস্টেন্ডে গিয়ে দেখা যায় ঢাকার উদ্দেশে কোনো বাস ছেড়ে যাচ্ছেনা।
সরাইল বিশ্বরোড মোড়, আশুগঞ্জ গোলচত্বর ঘুরে দেখা যায়, বিশ্বরোড মোড় ও সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোলপ্লাজার কাছে থানা পুলিশের একটি বিশেষদল ঢাকাগামী যাত্রীবাহী বাস, মাইক্রোবাস, সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকার যাত্রীদের গাড়ি থেকে নামিয়ে তল্লাশি করছে।

এতে করে  টোলপ্লাজার সামনে যানবাহনের দীর্ঘলাইন লক্ষ্য করা গেছে। তবে গত ৩ দিন ধরেই ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিচ্ছিন্নভাবে ঢাকায় পৌছেছেন।
মার্চ ফর ডেমোক্রেসি” কে সামনে রেখে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোল প্লাজা ও সদর উপজেলার বিশ্বরোড মোড়ে দুটি টোল প্লাজা এবং ঢাকা-চট্টগ্রাম রেলপথের আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে আরো দুটি চেকপোষ্ট বসানো হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম’র সাথে যোগাযোগ করলে তিনি ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোল প্লাজা ও সদর উপজেলার বিশ্বরোড মোড়ে দুটি টোল প্লাজা এবং ঢাকা-চট্টগ্রাম রেলপথের আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে আরো দুটি চেকপোষ্ট বসানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares