Main Menu

এডঃ হারুন আল রশিদ ও শ্যামল এর বাসভবনে ককটেল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

+100%-

জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ ও সদর থানা বিএনপি’র সভাপতি ইজিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল এর বাসভবনে ককটেল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ বিকেল ৪ ঘটিকায় রেলগেট মোড় থেকে জেলা বিএনপি ও অংগ সংঘঠনের উদ্যোগে এক বিশাল প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসকাব চত্বরে গিয়ে সমাবেশ করে। জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সম্পাদক এ বি এম মোমিনুল হকের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জিল্লুর রহমান, এডঃ সফিকুল ইসলাম, এডঃ গোলাম সারওয়ার খোকন, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, এডঃ রুমা, হেফজুত বারী, মইনুল হোসেন চপন, জসিমউদ্দিন রিপন, মোঃ আলমগীর হোসেন, নিয়ামুল হক, এডঃ আজম চৌঃ মোঃ ইলিয়াছ, স্মৃতি, আব্দুর মুন্সী, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন, যুগ্ম আহবায়ক আলী আজম, মিজানুর রহমান লোকমান হোসেন, জেলা ও যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ. তানীম আহমেদ রিপন, এডঃ গোলাপ, এডঃ মাসুদ, বুলবুল মুসা, জালাল, রাশেদ কবির, শেখ মোঃ হাফিজ উল্লাহ, রুবেল সানী, সুয়েব মাসুদ প্রমূখ।
সভাপতি বক্তব্য হাফিজুর রহমান মোল্লা কচি ৯০% মানুষের দাবী উপেক্ষা করে বর্তমান অবৈধ সরকার ক্ষমতা স্থায়ী করার জন্য হাস্যকর তামাশার নির্বাচনী খেলঅ শুরু করছে। এই তামাশায় নির্বাচনী নাটক বাতিলের দাবীতে গন আন্দোলনের দিশেহারা সরকার খুন গুমে হামলা, মামলা, নির্বাচনে মেতে উঠেছে। এরই অংশ হিসেবে গত রাতে জেলার দুজন শীর্ষ জনপ্রিয় নেতার বাসায় হামলা হয়। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে জড়িতদের চিহ্নিত করে আইনি আওতায় আনার জোর দাবী জানান।
অন্যান্য বক্তারাও এই দাবী করে সরকারের এহেন সন্ত্রসী হ কর্মকান্ডের প্রতিবাদ করে ও এই অত্যাচারী জালেম সরকারের কবল থেকে জাতিকে মুক্ত করার জন্য সরকার পতনের আন্দোলনে শরীক হবার উতাত্ত আহবান জানান বক্তারা।
পাশাপাশি, বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলের ডাকা চতুর্থ দফায় টানা ৭২ ঘন্টার সড়ক, রেল, নৌ পথ অবরোধ কর্মসূচী সফল ও সর্বাত্বক ভাবে পালন করায়, জেলা ১৮দলের সর্বস্তরের নেতা কর্মী সমর্থক ও জেলা বাসীকে অভিন্দন জানিয়ে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু।
পশ্চম দফায় আবারও ১৮ দলের ডাকা টানা অবরোধ কর্মসূচী অনুরোধভাবে সফল ও সাহসিকতার সাথে রাজ পথে থেকে পালন করারও উদাত্ব আহবান জানান তিনি। (প্রেসবিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares