Main Menu

৭২ এর সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে..শেখ সেলিম

+100%-

প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এম.পি বলেছেন, ৭২ এর সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশ-জাতি আজ মহা সংকটের সম্মুখীন। বিএনপি-জামাত-হেফাজত দেশকে ধংস করার চেষ্টা করছে। তিনি শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকনাথ রায় চৌধুরী কমপ্লেক্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে শেখ ফজলুল করিম সেলিম এম.পি আরো বলেন, সামনের নির্বাচন দেশের শেষ যুদ্ধ। এই যুদ্ধে নির্ধারন হবে দেশে রাজাকাররা থাকবে নাকি মুক্তিযোদ্ধারা থাকবে। তিনি বলেন, বর্তমান সরকার যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরু করার পরই বিচার কাজকে বন্ধ করতে খালেদা জিয়া ষড়যন্ত্র শুরু করেছেন। তিনি বলেন, উচ্চ আদালতের নির্দেশে সংবিধান থেকে তত্বাবধায়ক সরকার পদ্ধতি বাতিল করা হয়েছে। এখন ৭২ এর সংবিধান অনুযায়ী দেশের আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর চেয়ে একচুলও নড়া হবেনা। শেখ ফজলুল করিম সেলিম এম.পি বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন, নির্বাচন প্রতিহত করতে জনগনের বিরুদ্ধে অবরোধ করলে বরদাশত করা হবেনা। তিনি  দেশের অস্তিত্বের স্বার্থে ও চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীলীগকে বিজয়ী করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, আওয়ামীলীগে বিভেদ না থাকলে কেউ আওয়ামীলীগের বিজয় ঠেকাতে পারবেনা।

 

প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ফখরুল ইসলাম মুন্সী, পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ শাহআলম এমপি, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র-সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমানুল হক সেন্টু।  

স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতিক। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আল-মামুন সরকার, আখাউড়া পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিনারা আলম। সভায় উপজেলা ও শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares