Main Menu

ফোন ট্র্যাকিং করে অপহৃত ঠিকাদার উদ্ধার।। ডিবি পুলিশের অভাবনীয় সাফল্য।।

+100%-

প্রতিবেদক : অনেক দিন পর ডিবি পুলিশ সত্যিকারের গোয়েন্দা পুলিশের দায়িত্ব পালন করেছে।আতিকুর রহমান জুয়েল (৩৯) নামে এক ঠিকাদারকে অপহরণের তিন দিন পর উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি ) পুলিশ। মোবাইল ফোন ট্র্যাকিং করে আতিককে উদ্ধার এবং এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়”।

অপহরণের শিকার আতিকুর রহমান জানান, পাঁচ জুন (বুধবার) ঠিকাদারীর কাজের জন্য তিনি সদর উপজেলার সুলতানপুরে যান। সেখান থেকে কয়েকজন লোক দুপুর ১টার দিকে তাকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যান। আপহরণকারীরা তাকে বিজয়নগর উপজেলার সিংগারবিল ইউনিয়নের মো. মানিকের বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে মারধর করা হয় । পরে মানিক নামের এক অপহরণকারী তার নিজের মোবাইল ফোন দিয়ে আতিকের বাড়ির লোকজনের কাছে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।আতিকের চাচাতো ভাই লিটন মিয়া বলেন, “অপহরণ আর মুক্তিপণের বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশকে জানানোর পর তারা আমার কাছ থেকে মোবাইল ফোনের নাম্বারটি নেয়।”

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল আলম জানান,  ট্র্যাকিং করে আতিককে শহরের জগতবাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময় মো. হারুন নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়। হারুন অপহরণের কথা স্বীকার করে মানিক মিয়া নামে তার আরেক সহযোগীর নাম বলেছে। মানিককেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এই কুখ্যাত মানিক বিজয় নগর উপজেলায় ত্রাস। এমন কোন অপকম নেই সে করে না। মাদক ব্যবসা থেকে শুরু করে সে জুয়ার ব্যবসা পরিচালনা করে। শহরের একটি প্রভাবশালী মহল তাকে এই কাজে সহায়তা করে। এই অপরাধীকে গ্রেফতার করতে পারলে এলাকায় শান্তি ফিরে আসবে বলে সবাই মনে করেন।।






Shares