Main Menu

টর্ণেডোতে ক্ষতিগ্রস্ত এলাকায় স্বাস্থ্যমন্ত্রী

+100%-


মনিরুজ্জামান পলাশ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার টর্নেডো ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি সদর উপজেলার জারুইলতলা এলাকায় তিনি বেশকিছু ক্ষতিগ্রস্তদের মধ্যে লুঙ্গি বিতরণ করেন। এ সময় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী,জেলা প্রশাসক নুর মোহাম্মদ মজুমদার, পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম, সিভিল সার্জন সরফরাজ খান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে মন্ত্রী জেলা সদর হাসপাতালে থাকা টর্ণেডোতে আহত রোগীদের দেখতে আসেন ও তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। পরে তিনি সদর হাসপাতালে চিকিৎসকদের সাথে সভায় মিলিত হন।
দূর্গত এলাকা পরিদর্শনকালে  স্বাস্থ্য মন্ত্রী সাংবাদিকদের বলেন,‘টর্নেডোর পর সরকারি স্বাস্থ্য সেবায় কোনো ধরণের ঘাটতি ছিলনা। এখনো যারা আহত হিসেবে চিকিৎসাধীন রয়েছেন তাদের দায়িত্ব সরকারের। পঙ্গু হাসপাতালসহ যাকে যেখানে প্রয়োজন তাকে সেখানেই চিকিৎসা দেওয়া হবে।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন,‘টর্নোডোর দিন ইচ্ছে করে ব্রাহ্মণবাড়িয়ায় যদি কোন বেসরকারি কিনিক বন্ধ করা হয়ে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য গত ২২শে মার্চ শুক্রবার টর্ণেডোর আঘাতে ব্রাহ্মণবাড়িয়ার ১৫ গ্রাম লন্ডভন্ড হয়। এতে এখন পর্যন্ত ৩৪ নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ শতাধিক মানুষ।






Shares