Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান, ২৬৬ বোতল হুইস্কি এবং ৯৭ বোতল ফেন্সিডিল আটক

+100%-

bgb 17-11-15
ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৬৬ বোতল হুইস্কি, ৯৭ বোতল ফেন্সিডিল এবং ৩২ কেজি ভারতীয় কিচমিচ আটক করেছে।

এর মধ্যে কসবা উপজেলার কশিরামপুর সীমান্ত এলাকায় মঈনপুর বিওপির টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ১০১ বোতল ভারতীয় হুইস্কি আটক করা হয় ।

এছাড়া আজমপুর বিওপির টহলদল কর্তৃক ৪২ বোতল হুইস্কি ও ৬৭ বোতল ফেন্সিডিল আটক, লক্ষীপুর বিওপি টহলদল কর্তৃক ১০ বোতল হুইস্কি আটক, কসবা বিওপি টহলদল কর্তৃক ০৬ বোতল হুইস্কি আটক, গাগুটিয়া বিওপি টহলদল কর্তৃক ৩০ বোতল ফেন্সিডিল এবং ৫২ বোতল হুইস্কি আটক, সিংগারবিল বিওপি টহলদল কর্তৃক ২৪ বোতল হুইস্কি আটক, ফকিরমোড়া বিওপি টহলদল কর্তৃক ৩২ বোতল হুইস্কি আটক, ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্পের টহলদল কর্তৃক ৩২ কেজি ভারতীয় কিচমিচ আটক করে।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়া এলাকায় মাদকদ্রব্য ও চোরচালান বিরোধী অভিযান বিজিবি প্রতিনিয়ত অব্যাহত রাখছে। বিজিবি কর্তৃক মাদক বিরোধী অভিযানে সহযোগীতা এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন ।






Shares