Main Menu

জেলা প্রশাসন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও পরিবেশ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার যৌথ উদ্যোগে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মাসব্যাপী পরিস্কার- পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন

+100%-


স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও পরিবেশ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার যৌথ উদ্যোগে মাসব্যাপী পরিস্কার- পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন করা হয়েছে। উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ্ আল বাকী, পরিবেশ অধিদপ্তর- ব্রাহ্মণবাড়িয়ার উপ পরিচালক বিশল চক্রবর্তী, ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভার সচিব মোঃ সামছুদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উদ্বোধনকালে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মাসব্যাপী এই পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম চলবে। শহর পরিচ্ছন্ন রাখা আমাদের নৈতিক দায়িত্ব। এই পরিচ্ছন্নতা কর্মসূচি পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা গড়তে অগ্রণী ভূমিকা রাখবে। তিনি বলেন, নিজ উদ্যোগে পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তোলার মাধ্যমে আমাদের চারপাশকে পরিস্কার রাখতে হবে। মনে রাখতে হবে, সকলে মিলে সচেষ্ট হলেই আমরা একটি পরিস্কার-পরিচ্ছন্ন নগরী তৈরি করতে পারবো। এ সময় নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার এবং যেখানে সেখানে ময়লা না ফেলার জন্য আহবান জানান।
উল্লেখ্য, উক্ত পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানে শহরের বিভিন্ন এলাকার ময়লা আবর্জনা ধারাবাহিকভাবে পরিস্কার করা হবে।






Shares