Main Menu

স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ কেয়ারের শুভ উদ্বোধন

+100%-

standardশহরের ট্যাংকেরপাড়স্থ রামকানাই হাই স্কুল রোডে অবস্থিত স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ কেয়ারের শুভ উদ্বোধনী অনুষ্ঠান গত শনিবার সন্ধ্যায় আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে হাসপাতালের শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার অন্যতম প্রধান চিকিৎসক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের জেলা সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ।

বাংলাদেশ সমবায় ব্যাংক লিঃ এর ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিছারের সভাপতিত্বে ও হাসপাতালের পরিচালক মোস্তাক আহমেদ ভূইয়ার উপস্থাপনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িযা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন, আরএমও ডাঃ রানা নুরুস সামস, ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর এপিএস শিক্ষানুরাগী ব্যক্তিত্ব এম এ এইচ মাহবুব আলম। বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এমরান হোসেন, পরিচালক আব্দুল কুদ্দুস, আবুল কাসেম, এমরান হোসেন মাসুদ, শেখ রুহুল, মোজাম্মেল হোসেন রিয়াদ প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক আবু কাউসার।

আমন্ত্রিতদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, প্রবীন সাংবাদিক মনজুরুল আলম, সাংবাদিক মনির হোসেন, কবি মোহাম্মদ ইদ্রিস প্রমুখ। অনুষ্ঠানে শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্যান্ডার্ড হাসপাতালের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। কোরআন তেলাওয়াত করেন মাওঃ মোঃ আরিফ হোসেন।

প্রধান অতিথি ডাঃ আবু সাঈদ তার বক্তব্যে স্ট্যান্ডার্ড হাসপাতালে কিডনি ডায়ালাইসিস সহ অত্যাধুনিক যন্ত্রপাতি স্থাপনের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। আগামী দিনে আরো ব্যাপক পরিসরে অধ্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা প্রসারের আহবান জানান। তিনি তার বক্তব্যে স্ট্যান্ডার্ড হাসপাতালের উদ্যোক্তাদেরকে তরুণ এবং তড়িৎকর্মা উল্লেখ করে তাদের সকল ভালো কাজে সর্বদা পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। অনুষ্ঠানের সকল অতিথিদেরকে হাসপাতালের পক্ষ ক্রেষ্ট প্রদান করা হয়। সবশেষে আগত ব্যান্ড দল কর্তৃক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং প্রীতিভোজের আয়োজন করা হয়।প্রেস রিলিজ






Shares