Main Menu

সাইদুর রহমান বীরপ্রতিকের অসামান্য অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে–মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নায়েক সুবেদার মো.সাইদুর রহমান(শিশু) বীরপ্রতিক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এক বিবৃতিতে তিনি এ শোক জানান।

এসময় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা কওে শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতিও গভীর সমবেদনা জানান।

এসময় তিনি বলেন,মুক্তিযোদ্ধা সাইদুর রহমান মহান মুক্তিযুদ্ধে তীব্র সাহসের সাথে দেশ-মাতৃকার মুক্তির জন্য লড়াই করেছেন। বাংলাদেশ সৃষ্টির ইতিহাসের মহান যুদ্ধে তাঁর অসামান্য অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তিনি আমৃত্যু মুক্তিযুদ্ধেও চেতনার পক্ষে কাজ করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশকে এগিয়ে নিতে তিনি আওয়ামীলীগের পতাকা তলে নিবেদিতভাবে কাজ করেছেন। তাঁর প্রতি আমাদেও অসীম ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে।

সাইদুর রহমান বীর প্রতিকের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক

বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নায়েক সুবেদার মো.সাইদুর রহমান(শিশু) বীরপ্রতিক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ।

জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার এক বিবৃতিতে তিনি এ শোক জানান।

এসময় তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা কওে শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতিও গভীর সমবেদনা জানান।

এসময় তিনি বলেন,মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ছিলেন বাঙ্গালীর মহান মুক্তিযুদ্ধের সাহসী সেনানী। তাঁদেও মতো বীর পুরুষদের সাহস আর আত্মত্যাগেই বাংলাদেশ আজ স্বাধীন। তিনি ছিলেন আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ নেতা। তাঁর মৃত্যুতে আমরা একজন প্রকৃত নেতা ও কর্মীকে হারালাম।






Shares