Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বাজেট ঘোষণা পরবর্তী সাংবাদিক সম্মেলন

সকলের সহযোগিতা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রস্তাবিত বাজেটের বাস্তবায়ন করতে চাই:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০১৭-২০১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। প্রস্তাবিত এই বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৪১ কোটি ২৩ লাখ ৩০ হাজার টাকা এবং সম্ভাব্য ব্যয় ৩৯ কোটি ৮ লাখ ৩০ হাজার টাকা।
গতকাল শনিবার দুপুর দেড়টায় পৌরসভার মাহবুবুল হুদা সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পৌর মেয়র নায়ার কবীর এই বাজেট ঘোষণা করেন।
বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে পৌরকর, রেইট, লাইসেন্স ফি, হাটবাজার, পুকুর ও টার্মিনাল ইজারা, পৌর সম্পত্তির ভাড়া ইত্যাদি খাতে।
সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে সাধারণ সংস্থাপন, স্বাস্থ্য ও পয়:প্রণালী, কর আদায় ও কর নির্ধারণ, বৃক্ষ রোপণ ও রক্ষণাবেক্ষণ, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান, পৌর পানি সরবরাহ শাখা, শিশু পার্ক নির্মাণ এবং গরুর বাজার সম্প্রসারণসহ বেশ কয়েকটি খাতে।
বাজেট সমাপনী স্থিতি দেখানো হয়েছে ২ কোটি ১৫ লাখ টাকা।
বাজেট ঘোষণা পরবর্তী সাংবাদিক সম্মেলন সঞ্চালনায় করেন পৌসভার সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী। এ সময় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, দৈনিক সমতট বার্তার সম্পাদক ও চ্যানেল আই জেলা প্রতিনিধি মনজুরল আলম, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, সহ সভাপতি মফিজুর রহমান লিমন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, দৈনিক জনতার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি খন্দকার শফিকুল আলম স্বপনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।
সাংবাদিক সম্মেলনে পৌর মেয়র নায়ার কবীর বলেন, সকলের সহযোগিতা নিয়ে পৌরসভার কাঙ্খিত বাজেটের বাস্তবায়ন করতে চাই। আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করি।






Shares