Main Menu

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত নৌকার মঝি মোকতাদির চৌধুরী

+100%-
প্রতীক পাওয়া পর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে খুব জোরেশোরে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী,ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
অধিকাংশ সময় তার গণসংযোগে ছিল নেতাকর্মী ও সমর্থকদের ঢল।গত কয়েকদিন দিন ধরে সকাল-সন্ধ্যা নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন  আওয়ামীলীগ মনোনীত কেন্দ্রীয় এই নেতা। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় সদরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি।
ইতোমধ্যে ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের (সদর-বিজয়নগর) প্রত্যেকটি ইউনিয়নে সবকটি গ্রামে প্রচারণায় চালিয়েছেন মোকতাদির চৌধুরী।
নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, আগামীকাল শুক্রবার সকাল ৮টায় শেষ হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা। আর সেটা মাথায় রেখেই শেষ মুহূর্তে ভোটাদের কাছে ছুটছেন আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর বিজয়নগর) আসনে মোট ভোটার ৫ লক্ষ ১৪ হাজার ৪৬৩ জন।  এর মধ্যে পুরুষ ২ লক্ষ ৬২ হাজার ৬৩২জন, নারী ২ লক্ষ ৫১হাজার ৮৩১জন।





Shares