Main Menu

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ বিভিন্ন স্থাপনা ভাংচুরের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

+100%-

gggcvb
মাদরাসা ছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে গত ১২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ বিভিন্ন স্থাপনা ভাংচুরের প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা সংসদ পৌর কমান্ড আয়োজিত মানববন্ধন জেলার সর্বস্তরের মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের সন্তান, রাজনৈতিক নেতৃবৃন্দ, সংস্কৃতি কর্মী ও সাংবাদিকরা অংশগ্রহণ করেন।
জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গাজী মো. রতন, মুক্তিযোদ্ধা ফিরোজ রশীদ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক আব্দুন নূর, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব রিয়াজ উদ্দিন জামি প্রমুখ।
মানবন্ধনে বক্তারা বলেন, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, বাংলাদেশের অগ্রগতিতে বিশ্বাস করে না তারাই সেদিন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ওস্তাদ আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণসহ বিভিন্ন স্থাপনায় হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। বক্তারা অবিলম্বে এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।






Shares