Main Menu

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযান:: দেশীয় পাইপগান সহ দু’ডাকাত গ্রেফতার

+100%-

13406দেশব্যাপী বিশেষ অভিযান চলাকালীন ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান এর নেতৃত্বে ও দিক নির্দেশনায় এসআই/ইশতিয়াক আহমেদ সংগীয় ফোর্সসহ গত ১০/০৬/১৬ইং তারিখ রাত ২২.৩০ ঘটিকার অভিযান পরিচালনা করে কুখ্যাত অস্ত্রধারী ডাকাত ১) মজিবুর রহমান প্র: মজিব (৩৫) পিতা-মৃত জজ মিয়া সাং-সেমন্তঘর থানা-নবীনগর এ/পি ভাদুঘর (জুরউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া) থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ০১টি দেশীয় তৈরী লোহার হাতলযুক্ত পাইপগান ও ০২ (দুই) রাউন্ড তাজা বন্দুকের কাতুৃজসহ অত্র থানাধীন কুমিল্লা সিলেট মহাসড়কের রামরাইল ব্রীজের নিকট থেকে গ্রেফতার করেন। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত অস্ত্রধারী ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে অত্র থানায় ও আশুগঞ্জ থানায় একাধিক ডাকাতি মামলা আছে।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/নাজমুল আলম সংগীয় ফোর্সসহ আজ ১১/০৬/১৬ইং তারিখ রাত ০০.৪০ ঘটিকার অভিযান পরিচালনা করে কুখ্যাত অস্ত্রধারী ডাকাত ২) মোঃ ফখরুল ইসলাম প্রঃ ফখরুল পিতা-সফিকুল ইসলাম প্রঃ সাধন মিয়া সাং-দক্ষিণ মৌড়াইল নাগরবাড়ি, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ০১টি দেশীয় তৈরী লোহার হাতলযুক্ত পাইপগান ও ০১ (এক) রাউন্ড তাজা বন্দুকের কাতুৃজসহ অত্র থানাধীন দক্ষিণ মৌড়াইল জামিয়া রাজ্জাকিয়া জবেদাতুল উলূম ইসলামিয়া মাদ্রাসার পিছনে চিপা গলির রাস্তার উপর থেকে গ্রেফতার করেন।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/নুরুল আমিন সংগীয় ফোর্সসহ আজ সকাল ০৭.২৫ ঘটিকার অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ নাছিম (৫০) পিতা-মৃত ইয়াকুব হোসেন সাং-দত্তপাড়া থানা-টঙ্গি জেলা-গাজীপুরকে ২৫ (পচিশ) বোতল এসকফসহ অত্র থানাধীন দক্ষিণ জাংগাল দানা মোল্লা বহুমুখি মৎস খামারের গেইটের পার্শ্বে কুমিল্লা টু ব্রাহ্মণবাড়িয়াগামী পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করেন।

উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত অস্ত্রধারী ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।প্রেস রিলিজ






Shares