Main Menu

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে পুলিশ সুপারের ইফতার ও দোয়া মাহফিল

+100%-

spifterগতকাল শুক্রবার পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এম. এ মাসুদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার আলহাজ্ব হারুন অর রশিদ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ্, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী পুলিশ সুপার সোনিয়া পারভীন।

spifter1

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন, মুক্তিযোদ্ধাগণ বাঙালি জাতির অহংকার। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় দেশের জন্য কাজ করছি। আমরা চাই সমাজে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং থাকবে না। আমাদের সমাজ হবে শান্তিপ্রিয়। তিনি এ সময় আরো বলেন, আপনারা মুক্তিযুদ্ধ করেছেন একটি স্বাধীন দেশের জন্য। আর এই স্বাধীন দেশে যদি আমাদের সন্তানেরা মাদকের ছোবলে ধ্বংস হয়ে যায়, এটিকে মেনে নেয়া যায় না। আমাদের যুদ্ধ সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে। (খবর বিজ্ঞপ্তি)






Shares