Main Menu

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারন সভা: সাধারন সদস্যদের আমন্ত্রন পত্র না পাবার অভিযোগ

+100%-

fddfgdfgডেস্ক ২৪:: আজ ৭ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারন সভা। বৎসরের এই একটা দিনেই চেম্বারের পরিচালকরা সাধারন সদস্যদের মুখোমুখি হন। উপস্হাপন করা হয় চেম্বারের আয়-ব্যয়ের হিসাব। তুলে ধরা হয় চেম্বারের বার্ষিক পরিকল্পনা। সাধারনত: চেম্বারের সকল সদস্যই উপস্হিত থাকতে চায় এ অনুষ্ঠানে। বলতে চায় ব্যবসায়িক সমস্যার কথা, সুখ:দু:খের কথা। সমস্যার কথা বলার জন্য এর চেয়ে বড় প্লাটফর্ম সাধারন ব্যবসায়ীদের কাছে নেই।

অথচ ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারন সভার আমন্ত্রন পত্র না পাবার অভিযোগ করেছেন অনেক সাধারন ব্যবসায়ী। এমনই একজন সাধারণ সদস্য হলেন বিশিষ্ট ঠিকাদার, মেসার্স মাহবুব এন্ড ব্রাদার্স এর স্বত্তাধিকারী আমিনুল আলম (জুয়েল)। তিনি অভিযোগ করেন চেম্বার কখনই সাধারন সদস্যদের গুরুত্ব দেয় না। বৎসরের একটা দিন সমস্ত সদস্যদের সাথে দেখা হয়, ব্যবসায়িক কথা-বার্তা হয়। সাধারন সদস্যদের জন্য এজিএম এর এই দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ অনুষ্ঠানে দাওয়াত বা আমন্ত্রন পাওয়াটা সাধারন সদস্যের একটি মৌলিক অধিকার। আমন্ত্রনপত্রটা না পাওয়াটা অত্যন্ত দু:খের। তিনি আরও বলেন, আমন্ত্রন পত্র না পাওয়টা একজন সাধারন সদস্যের জন্য অবমাননাকর।
এ বিষয়ে কথা বলার জন্য চেম্বারের সভাপতিকে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। চেম্বার সচিব আজিম জানান, আমরা ডাকঘরের মাধ্যমে সাধারন সদস্যদের নিকট দাওয়াত পত্র পাঠিয়েছি। তারপরেও গতকাল স্হানীয় সংবাদপত্রের মাধ্যমে সাধারন সদস্যদের উপস্হিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।






Shares