Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি আব্দুল মোনেম আর নেই

+100%-

দেশের বিশিষ্ট শিল্পপতি ও মোনেম গ্রুপের চেয়ারম্যান আব্দুল মোনেম আর নেই।

তার বয়স হয়েছিল ৮৩ বছর।

তিনি আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে রাজধানীর সমন্বিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি…রাজিঊন)।।

ইগলু আইসক্রিমের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার সুমিত চক্রবর্তী বলেন, ‘আমাদের চেয়ারম্যান স্যার বেশ কয়েকদিন থেকে অসুস্থ ছিলেন। গত ১৭ মে বাসায় থাকা অবস্থায় স্ট্রোক করলে তাকে প্রথমে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিএমএইচে নেওয়া হয়।’

‘আব্দুল মোনেম সেখানে সকাল পৌনে ১০টার দিকে মারা যান’ উল্লেখ করে তিনি আরও বলেন, ‘তাকে ব্রাহ্মণবাড়িয়ায় দাফন করা হবে।’

নির্মাণ খাতে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এএমএল কন্সট্রাকশন আব্দুল মোনেম গ্রুপেরই প্রতিষ্ঠান। এই গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে ইগলু ফুডস, ড্যানিস বাংলা ইমালসন, সিকিউরিটি ও ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড, ইগলু ডেইরি প্রোডাক্টস লিমিটেড, সুগার রিফাইনারি লিমিটেড, এম এনার্জি লিমিটেড, নোভাস ফার্মাসিউটিক্যালস লিমিটেড, এএম আসফাল্ট অ্যান্ড রেডিমিক্স লিমিটেড, এএম অটো ব্রিকস লিমিটেড, এএম ব্র্যান অয়েল কোম্পানি উল্লেখযোগ্য। এএম বেভারেজ ইউনিটও আব্দুল মোনেম গ্রুপের একটি প্রতিষ্ঠান, যা কোকাকোলা ব্র্যান্ডের কোকাকোলা, ফ্যান্টা ও স্প্রাইট বোতলজাত করে আসছে।

২০১৫ সালে আব্দুল মোনেম ইকোনমিক অঞ্চল প্রতিষ্ঠার মাধ্যমে দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক গ্রুপে পরিণত হয় আব্দুল মোনেম গ্রুপ।






Shares