Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার বদলি

+100%-

এবার ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিনকে বদলি করা হয়েছে। তাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে বদলি করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার নতুন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হিসেবে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানকে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) পুলিশ সদর দফতর থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন নিজেই তার বদলির বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এর আগে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের তাণ্ডবের এক মাস পূর্ণ হওয়ার দিনে পুলিশ সদর দফতরের এক আদেশে গত ২৬ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। এরপর ২৭ এপ্রিল জেলা পুলিশের বিশেষ শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. আলাউদ্দিন চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে এবং সরাইলের খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেনকে গাজীপুরে বদলি করা হয়।

পরবর্তীতে ৯ মে পুলিশ সদর দফতরের আরেকটি আদেশে সরাইল থানার ওসি নাজমুল আহমদেকে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়। এরপর ১১ মে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদকে নাসিরনগর থানার চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রে এবং গত ১৯ মে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহানকে থানা থেকে সরিয়ে পুলিশ সুপারের কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষে পদায়ন করা হয়।






Shares