Main Menu

বিজয়নগর ও নাসিরনগর থানার ওসির বদলি

+100%-

বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমানকে রংপুর এবং নাসিরনগর থানার ওসি এটিএম আরিচুল হককে বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে।বুধবার (০৯ জুন) পুলিশ সদর দফতর থেকে দুই ওসির বদলি সংক্রান্ত আদেশ এসেছে জেলা পুলিশের কাছে।ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, জনস্বার্থে দুই ওসিকে বদলি করা হয়েছে। তবে ওই দুই থানায় এখনও নতুন কাউকে পদায়ন করা হয়নি।

মার্চের শেষের (২৬-২৮) দিকে হেফাজতের সহিংসতার পর এ নিয়ে জেলা পুলিশের অন্তত ২২ কর্মকর্তাকে অন্যত্র বদলি করা হয়েছে।

এর আগে এক আদেশে গত ২৬ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. আবদুর রহিমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। এরপর ২৭ এপ্রিল জেলা পুলিশের বিশেষ শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. আলাউদ্দিন চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে এবং সরাইলের খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেনকে গাজীপুরে বদলি করা হয়।

৯ মে পুলিশ সদরদফতরের আরেকটি আদেশে সরাইল থানার ওসি নাজমুল আহমেদকে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়। এরপর ১১ মে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদকে নাসিরনগর থানার চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রে এবং গত ১৯ মে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহানকে থানা থেকে সরিয়ে পুলিশ সুপারের কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষে পদায়ন করা হয়। সর্বশেষ ২৬ মে জেলা পুলিশের ১৩ উপ-পরিদর্শক (এসআই) কে ৬টি জেলায় বদলি করা হয়।






Shares