Main Menu

নাটাই-এ বিশাল সুধী সমাবেশে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিকুল আলম

বর্তমান ও অতিতে বাংলাদেশের সব অর্জন আওয়ামী লীগের আমলে অর্জিত হয়েছে, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন।

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাটাই (উঃ)-এ অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়গামী নবনির্মিত একটি রাস্তার উদ্বোধন ও এ উপলক্ষে এক বিশাল সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৪ মার্চ সোমবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের আয়োজনে বিদ্যালয় প্রঙ্গণে অনুষ্ঠিত এই সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল আলম এম.এস.সি।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা মোঃ মিজানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস মিনারা আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ। সমাবেশে প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন ব্রাহ্মণবাড়িয়া সদর থানা গেরিলা কমান্ডার, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু।

সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, নাটাই (উত্তর) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মোবারক হোসেন। সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কাউছার আহমেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহনুর ইসলাম ও স্থানীয় নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন জেলা যুবলীগ নেতা সাদাত মুহাম্মদ সাঈম। অনুষ্ঠানটির সার্বিক তত্তাবধানে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন ।

সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন “বাংলাদেশের ভাষা আন্দোলন, থেকে শুরু করে আমাদের মহান স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ এবং দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী লীগের আছে গৌরোজ্বল ভূমিকা। এছাড়া ১৯৯৬ থেকে ২০০১ ও ২০০৯ থেকে বর্তামান সময়ে জননেত্রী শেখ হাসিনার নেত্বত্বে বাংলাদেশে যে অভাবনীয় উন্নয়ন হয়েছে তা অতিতের অন্য কোন সরকারের সময়ে হয়নি। বাংলাদেশের উন্নয়ন আজ জাতিসংঘের স্বীকৃত। নানান ক্ষেত্রে বিশ্ববাসীর কাছে বাংলাদেশের নাম আজ সম্মানের সাথে উচ্চারিত হচ্ছে। বাংলাদেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী সংসদে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। তিনি আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান এবং জনগণকে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

অতিথিবৃন্দ সমাবেশ পূর্বে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অর্থায়নে নির্মিত একটি রাস্তার উদ্বোধন করেন এবং দেশ ও জাতির শান্তি কামনা করে মোনাজাত করেন। সুধী সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষের সমাগম হয়।প্রেস বিজ্ঞপ্তি






Shares