Main Menu

পৌর পরিষদকে ভালো কাজের মাধ্যমে নাগরিকদের আস্থা অর্জন করতে হবে– মোকতাদির চৌধুরী এমপি

+100%-

mp12516ডেস্ক ২৪:: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, পৌর পরিষদের প্রতি পৌর নাগরিকদের যে প্রত্যাশা তা পূরণ করতে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি বলেন, ভালো কাজের মাধ্যমে নাগরিকদের আস্থা অর্জন করে পৌর এলাকার উন্নয়ন ও পৌরবাসীর কল্যাণ নিশ্চিত করতে হবে। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে উন্নত করতে পৌর পরিষদের ভূমিকার পাশাপাশি নাগরিকদের যে দায়িত্ব আছে সেই সচেতনতা বৃদ্ধি করতে হবে। শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখা, নিয়মিত পৌর কর প্রদানসহ পারষ্পরিক সহযোগিতা নিশ্চিত করতে হবে। তিনি ঐক্যবদ্ধভাবে পৌরসভার উন্নয়নে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

১২ মে বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্রথম মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মাসিক সভায় সভাপতির বক্তব্যে নব নির্বাচিত পৌর মেয়র নায়ার কবীর জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রূপকার সাংসদ র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সর্বস্তরের ব্রাহ্মণবাড়িয়াবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে পৌরসভাকে উন্নত করতে নিবেদিত থাকবো। তিনি বলেন, আমাদের কর্মকান্ডে জননেতা মোকতাদির চৌধুরী এমপির যে আন্তরিকতা রয়েছে উনার অভিভাবকত্বে এই পৌরসভাকে নতুনভাবে গড়ে তুলবো। তিনি পৌর পরিষদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সভায় সকলের মতামতের ভিত্তিতে প্যানেল মেয়র-১ হিসেবে মোঃ ফেরদৌস মিয়া, প্যানেল মেয়র-২ হিসেবে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, প্যানেল মেয়র-৩ হিসেবে হোসেনে আরা বাবুলকে নির্বাচিত করা হয়। এবং ১০টি স্থায়ী কমিটি গঠন করা হয়।

পৌর সচিব মোঃ ইসহাক ভূইয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম কাউসার, সংরক্ষিত পৌর কাউন্সিলর হোসনে আরা বেগম, হালিমা আক্তার কাজল, সালমা বেগম, মাহমুদা রহমান, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ আবুল বাশার, মোঃ খবির উদ্দিন, মিজানুর রহমান, মোঃ কাউসার, ওমর ফারুক জীবন, মোঃ ফেরদৌস মিয়া, শাহ মোঃ শরিফ, মোঃ মুরাদ খান, মোঃ মাকবুল হোসাইন, আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার প্রমুখ।






Shares