Main Menu

পৌর নির্বাচনে ভোট বিপ্লব ঘটিয়ে জনগণ প্রধানমন্ত্রীর চ্যালেঞ্জকে সফল ও স্বার্থক করেছেন —- বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

almamun

পটকা ফোটানোসহ বিজয় মিছিল না করার আহবান

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে নৌকা মার্কার পক্ষে বিপুল সাড়া দিয়ে ব্যালট বিপ্লবের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া শহরবাসী গত ১২ জানুয়ারির তান্ডবের প্রতিবাদ জানিয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

তিনি রোববার দিনভর নির্বাচন শেষে সব কেন্দ্র থেকে ফলাফল আসার পর আনন্দ প্রতিক্রিয়ায় এ অভিমত জানান। এ সময় এক বিবৃতিতে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নারী বান্ধব সরকার।নারী ক্ষমতায়নে এ সরকার বিশ্বে ইতিহাস সৃষ্টি করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়ায় মৌলবাদী- সাম্প্রদায়িক অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই নায়ার কবীরকে মনোনয়ন দিয়েছিলেন। ব্রাহ্মণবাড়িয়াবাসী আনন্দচিত্তে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছে। উৎসবমুখর পরিবেশে অসাম্পদ্রায়িক ব্রাহ্মণবাড়িয়া ভোটাররা তাদের ভোট প্রদান করে শেখ হাসিনার মনোনীত প্রার্থী নায়ার কবীরকে বিজয়ী করেছে। আমি আশা করি নায়ার কবীর আগামী দিনে পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন।






Shares