Main Menu

পৌর নির্বাচনের হালচাল :: ২ নং ওয়ার্ডে প্রতিদ্বন্ধিতায় বাশার-মাহফুজ

+100%-

pouro_nirbachon
আগামী ২০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে শহর জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোটের প্রচারণা চালাচ্ছেন। চষে বেড়াচ্ছেন পুরো ওয়ার্ড। পৌরসভার ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন তিন জন।

১। মোঃ আবুল বাশার (উট পাখি)
২। শেখ মোঃ মাহফুজ মিয়া (পাঞ্জাবি)
৩। মোঃ শাহীনুর রহমান

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম বৃহস্পতিবার এ বিষয়ে অনুসন্ধান করেছে । অনুসন্ধানে দেখা গেছে বর্তমান কমিশনার আবুল বাশার ও শেখ মোঃ মাহফুজ মিয়ার মধ্যে মূল প্রতিদ্বন্ধিতা হচ্ছে। তারা দুজনই চেষ্টা করছেন একজন থেকে আরেকজন এগিয়ে থাকতে। ২০ মার্চ ভোটের ব্যালটে যুদ্ধে কে এগিয়ে জনগনের মনোনিত হন সেটাই এখন দেখার বিষয়।
basar up  2 no
মোঃ আবুল বাশার :: একজন কমিশনার তার সীমিত বরাদ্ধে অনেক সময় সব কিছু করতে পারেন না। তিনি নির্বাচিত হলে পরিকল্পনা অনুযায়ী তার অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবেন বলে জানান এই প্রার্থী। তিনি গত মেয়াদে কাউন্সিলর থাকা কালে তিতাস পাড়া, ফরেষ্ট অফিস, পুলিশ ফাড়ি সড়ক নির্মাণ-সংস্কার, বিভিন্ন ড্রেন নির্মান ও মেরামতকাজ সহ নানা উন্নয়ন করেছেন। তিনি এবার নির্বাচিত হলে তার দ্বায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন করবেন বলে তার নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেছেন। নির্বাচনে উটপাখি প্রতীকে বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। তবে তার বাড়ির সামনে রাস্তার খুবই নাজুক অবস্থা। কেন এমন বেহাল দশা ? এমন প্রশ্নে তিনি বলেন লোকজন রাস্তা কেটে পানি ও গ্যাসের লাইন নিচ্ছে এসব কারনে রাস্তা ক্ষতিগ্রস্থ হচ্ছে।
mahfuj
শেখ মোঃ মাহফুজ মিয়া :: এবারই প্রথম নির্বাচন করছেন এই প্রার্থী। তিনি সদ্য সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে অনেক অভিযোগ করে বলেন সরকারি পানির কল পর্যন্ত তার বাড়িতে নিয়ে বসিয়েছে। আর জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থাপনার সমস্যাসহ অনেক সমস্যা রয়েছে ২ নং ওয়ার্ডে বলে যুক্ত করেন তিনি। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন, বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন তার নির্বাচনী ইশতেহারে প্রাধান্য পেয়েছে। নির্বাচনে পাঞ্জাবি প্রতীকে বিজয়ী হওয়ার ‌ব্যাপারে তিনিও শতভাগ আশাবাদী।

অন্য প্রার্থীর বিস্তারিত জানতে যোগাযোগ করা হলেও তার সাড়া মেলেনি।






Shares