Main Menu

পুলিশের ওপর হামলা মামলায় বিএনপি নেতা শ্যামল কারাগারে

+100%-

পুলিশের ওপর হামলা মামলায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালতে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের পক্ষে আইনজীবী ছিলেন তারিকুল ইসলাম খান রুমা। তিনি এ তথ্য জানান।

অ্যাডভোকেট তারিকুল ইসলাম খান রুমা বলেন, ২০১৫ সালের একটি পুলিশের ওপর হামলা মামলায় শ্যামল অস্থায়ী জামিনে ছিলেন। রোববার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করেন তিনি। আদালত তার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন ।

জানা গেছে, ২০০৮ সালে এই আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন খালেদ হোসেন মাহবুব শ্যামল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী।

২০১৫ সালে ১৮ জানুয়ারি শ্যামলসহ ৬৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ এ্যাসল্টের এই মামলাটি হয়। মামলায় আসামিরা অস্থায়ী জামিনে ছিলেন। শ্যামল আদালতে হাজির হবেন বলে সকাল থেকে আদালতে পুলিশ অবস্থান নেয়।

ব্রাহ্মণবাড়িয়ার কোর্ট পুলিশের ওসি মাহবুবুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়ার আদালতে জামিন নেয়ার জন্য হাজিরা দিতে আসলে বিএনপি নেতা শ্যামলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।






Shares