Main Menu

আওয়ামী লীগ নেতা সুরুজ আলীকে কারাগারে পাঠানোর নির্দেশ। রিমান্ড শুনানী মঙ্গলবার

+100%-

brahmanbaria-suruj-ali-_9-1-17
ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে হিন্দুপল্লীতে হামলার ঘটনায় গ্রেফতার আওয়ামী লীগ নেতা মো. সুরুজ আলীকে কারাগারে পাঠানো হয়েছে।আগামীকাল মঙ্গলবার সুরুজ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের করা সাত দিনের রিমান্ড আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।
জেলা জজ আদালতের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো. মাহবুবুর রহমান জানান, সুরুজ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন জানিয়ে দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সরাফ উদ্দিনের আদালতের পাঠানো হয়। তবে আদালতে প্রয়োজনীয় নথিপত্র এসে না পৌঁছানোর কারণে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়ে মঙ্গলবার রিমান্ড শুনানি দিন ধার্য করে। এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় সুরুজ আলীকে নাসিরনগর উপজেলার চাপরতলা গ্রাম থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দুপল্লীতে হামলার ঘটনায় আওয়ামী লীগ নেতা সুরুজ আলীর প্রত্যক্ষ ভূমিকা থাকার অভিযোগ রয়েছে। ওই দিন নাসিরনগরে হওয়া একটি সমাবেশে উস্কানিমূলক বক্তব্য দেন সুরুজ আলী। ঘটনার পরপরই সুরুজ আলী গা ঢাকা দেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনয়িন আওয়ামী লীগের সভাপতি পদ থেকে সুরুজ আলীকে সাময়িক বহিষ্কার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ।






Shares