Main Menu

তামাক নিয়ন্ত্রন আইন বাস্তবায়ন ও ধূমপান মুক্ত পৌরসভা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

+100%-

02154“তামাক নিয়ন্ত্রন আইন বাস্তবায়ন ও ধূমপান মুক্ত পৌরসভা” শীর্ষক মত বিনিময় সভা গতকাল ০৪ সেপ্টেম্বর সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়রের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সিটিএফকে এর সহযোগিতায় এবং বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা স্বদেশি ও ইপসা’র উদ্যোগে প্যানেল মেয়র পৌর কাউন্সিলর আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়ার সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মেয়র নায়ার কবির। অতিথি ছিলেন, রাজনীতিবিদ, ওয়ার্ড কাউন্সিলর এনজিও সাংবাদিকবৃন্দ স্বাগত বক্তব্য রাখেন স্বদেশি’র নির্বাহী পরিচালক সৈয়দ আজিজুর রহমান।

তামাকজাত দ্রব্য তথা ধূমপান এবং মাদকদ্রব্যের ক্ষতিকর প্রভাবও এ থেকে উত্তরনের উপায় সম্বলিত প্রেজেন্টেশন উপস্থাপন করেন ইপসা’ প্রোগ্রাম অফিসার মোঃ দিদারুল আলম। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাজনীতিবিদ জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাবেক পৌর চেয়ারম্যান আল-মামুন সরকার, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ নাজবাহুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর মোঃ কাউছার, মোঃ জামাল হোসেন, মিজানুর রহমান, পৌর সচিব মোঃ ফারুক, প্রকৌশলী গোলাম মোহাম্মদ, কাউন্সিলর মুফতি মাকবুল হোসাইন, হোসনে আরা বেগম, হালিমা আক্তার কাজল, মাহমুদা রহমান, সালমা বেগম, সাংবাদিক মোঃ শাহজাদা, আবুল হাসনাত অপু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র নায়ার কবির যারা ধূমপান ও মাদক সেবন করে তাদেরকে এসব থেকে বিরত থাকা এবং পৌর ভবন সহ পৌর এলাকার তামাকজাত দ্রব্য তথা মাদক ও ধূমপান মুক্ত রাখার উদ্যোগ গ্রহণের সবার প্রতি আহ্বান জানান।প্রেস রিলিজ






Shares