Main Menu

পৌরবাসীর সুবিধার্থে পৌর কর্তৃপক্ষ পশুর হাট বসানোর কাজ করে যাচ্ছে —– পৌর মেয়র নায়ার কবির

+100%-

mayor4916রোববার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ব্যবস্থাপনায় আসন্ন কোরবানীর ঈদ উপলক্ষে শহরের পুনিয়াউট বাইপাসে স্থাপিত অস্থায়ী পশুর হাটের প্রস্তুতি পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, সচিব মোঃ ফারুক, হিসাব রক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ ফেরদৌস মিয়া, সংরক্ষিত কাউন্সিলর সালমা বেগম, পৌর কাউন্সিলর মোঃ জামাল হোসেন, আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, মোঃ কাউছার, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, মুফতি মোঃ মাকবুল হোসাইন, পৌরসভার উপ সহকারী প্রকৌশলী সুমন দত্ত, টিটন দাস প্রমুখ।

পরিদর্শনকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, পৌরবাসীর সুবিধার্থে পৌর কর্তৃপক্ষ পশুর হাট বসানোর কাজ করে যাচ্ছে। কোরবানীর পশু ক্রয় বা বিক্রয় করতে এসে কোন অসুবিধার সম্মুখীন হতে না হয় সেজন্য পৌর কর্তৃপক্ষ নিরলসভাবে কাজ করবে। এবং জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা নিয়ে আমরা কোরবানীর পশুর হাটটি সুন্দরভাবে পরিচালিত করতে চাই।

উল্লেখ্য, বিগত বছরের সিদ্ধান্তে এই পশুর হাটটি স্থাপন করা হয়েছে। কারণ অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠ (বর্ডিং মাঠ)টি সরকারি নির্দেশনার আলোকে এবং জায়গা সংকুলান না হওয়ায় এই বছর থেকে আর সেখানে পশুর হাট বসানো সম্ভব হবে না।প্রেস রিলিজ






Shares