Main Menu

বাইশমৌজা ছাত্র সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত :: বদরুল সভাপতি-তোফাজ্জল সাধারন সম্পাদক

+100%-

nb 4-9-16

শুক্রবার সকালে বীরগাঁও স্কুল এন্ড কলেজ মাঠে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শিক্ষা, সাহিত্য,সংস্কৃতি,একতা ও ঐতিহ্যের প্রতিক বাইশমৌজা ছাত্র সংগঠনের ১১তম সম্মেলন। শুরুতে জাতীয় পতাকা ও ২২ গ্রামের প্রতীক স্বরূপ ২২ পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত বাজানোর পর ফানুস প্রজ্বলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার ইউসুফ খান সোহেল সহ সম্মানিত সকল উপদেষ্টাবৃন্দ।

উদ্বোধনের পর সংগঠনের সহ-সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারন সসম্পাদক মোস্তফা আল মাসুমের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের সম্মানিত সদস্য এমরান,নূরজ্জামান,ইমন আহমেদ ইদন,আল মামুন,ফয়সাল আহমেদ খান,গোলাম কিবরিয়া খান মুন্না,সাহেদ,এ আর রাজু,স্বপ্নীল চৌধুরী,তোফাজ্জল হোসেন খান,রুবেল আল মাহমুদ,ফাহিম হিরন,মেহেদী হাসান অপু,বদরুল আমিন খান।

সম্মানিত উপদেষ্টাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সহ সভাপতি কামরুল শিকদার,বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন, সভাপতি হোসেন সরকার,হাসান আল মামুন,সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,মোস্তফা কামাল চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী,আতিকুল ইসলাম,নবীনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাজিব,আলমগীর সরকার,আব্দুল জলিল,মোস্তফা আল আমিন,মহিউদ্দিন,আলী আজম স্বপন,দেলোয়ার হোসেন খান,সাবেক সাধারন সম্পাদক মামুনূর রশিদ মলাই, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের প্রভাষক আশরাফুল আজিজ,সংগঠনের সাবেক সভাপতি জিটিভির জেলা প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান,কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাবেক প্রধান উপদেষ্টা ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার বিকেবি’র সিনিয়র প্রিন্সিপাল অফিসার ইউসুফ খান সোহেল।

আলোচনা শেষে প্রধান উপদেষ্টাসহ সকল উপদেষ্টাদের ভোটের মাধ্যমে বদরুল আমিন খান সুজিত কে সভাপতি,তোফাজ্জল হোসেন খান কে সাধারন সম্পাদক ও নূরুজ্জামান খান কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।






Shares