Main Menu

ডাঃ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন- মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম,পি বলেছেন, জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন। তিনি মানুষের কল্যাণে সেবায় অনেক অবদান রেখে গেছেন, তিনি সমাজের জন্য গুরুত্বপূর্ণ সেবামূলক কাজে নিজেকে আজীবন নিবেদিত রেখেছেন। শিক্ষার প্রসারে তিনি অনন্য ভ’মিকা রেখেছেন। বিভিন্ন সামাজিক সেবা শিক্ষা প্রতিষ্ঠানে উনার অবদান অপরিসীম। তিনি দরিদ্র মানুষের জন্য অবদান রেখে গেছেন। উনার মৃত্যুতে আমি সহ আমার পরিবার শোকাহত হয়েছি।

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক কমিটির আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা নাগরিক কমিটির সভাপতি বিশিস্ট সমাজসেবক দানবীর আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান স্মরণে নাগরিক শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা নাগরিক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)আশ্রাফ আহমেদ রাসেল , অতিরিক্ত পুলিশ সুপার কীর্তিমান চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ডাঃ মোহাম্মদ বজলুর রহমানের পুত্র সাদিক রহমান ফাহাদ।

স্বাগত বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাড. মোঃ হাবিবুল্লাহ।

জেলা নাগরিক কমিটির সাংগঠনিক সম্পাদক আল আমীন শাহীনের পরিচালনায় সভায় মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া পরিচালনা করেন টেংকের পাড় মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ আবুল কাসেম।

বক্তব্য রাখেন জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড. একে সামসুদ্দিন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি মানবাধিকার কাউন্সিল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি অ্যাড. সফিউল আলম লিটন, জেলা নাগরিক কমিটির সহসভাপতি অ্যাড. শাহাদাৎ হোসেন, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ, সহ সভাপতি ইস্কান্দার মির্জা, সহ সভাপতি আব্দুস সালাম সহসভাপতি ইস্কান্দার মির্জা, সহ সভাপতি সায়দুর রহমান সর্দার প্রমুখ।

অনুষ্ঠানে জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।






Shares