Main Menu

জেলা বিএনপির সাংস্কৃতিক সম্পাদক নিজাম ইসলামের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

+100%-

suk-nizam

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট আর্টিস্ট মোহাম্মদ নিজাম ইসলাম উনার বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করেন (ইন্না…… রাজিউন)। তার মৃত্যুতে এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির) ।

বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকার্ত পরিবারের সকলের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের জানাযার নামায বাদ মাগরিব রেলস্টেশন সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত নামাজের জানাযায় অংশগ্রহণ করেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন, সহ-সভাপতি এডঃ মোঃ সফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক এবিএম মোমিনুল হক, জেলা যুবদলের আহবায়ক মোঃ মনির হোসেন জেলা জাসাসের আহবায়ক মোঃ বাবুল আহমেদ, সদস্য সচিব মোঃ শাহিনুর রহমান প্রমূখ নেতৃবৃন্দ সহ অসংখ্য গুণগ্রাহী।

নিজাম ইসলাম’র ইন্তেকাল ॥ জেলা জাসাসের শোক

গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টায় ব্রাহ্মণবাড়িয়ার সুনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং ভাষ্কর্যশিল্পী, জেলা বিএনপির সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও জেলা জাসাসের সাবেক সিনিয়র সহসভাপতি সাংবাদিক নিজাম ইসলাম (৬২) অসুস্থতাজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তারঁ মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা জাসাসের আহবায়ক মোঃ বাবুল চৌধুরী, সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, সাবেক সভাপতি শহীদুল ইসলাম স্বপন, সাবেক সহ সভাপতি মোঃ নিয়ামুল হুদা রতন, মোঃ শাকিল আহমেদ, রাকিব আহমেদ, আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর, শাহাদাত হোসেন, কৌশল আহমেদ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Shares