Main Menu

জীবনযুদ্ধে হেরে পৃথিবী থেকে বিদায় নিলেন ব্রাহ্মণবাড়িয়ার মাখন

+100%-

অস্বাভাবিক ওজন নিয়ে জীবনযুদ্ধে হেরে অবশেষে পৃথিবীর মায়া ত্যাগ করে বিদায় নিলেন ব্রাহ্মণবাড়িয়ার মাখন মিয়া। সোমবার(১৫ ফেব্রুয়ারী) রাত ১০টায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

প্রথমে ওজন স্বাভাবিক থাকলেও পরে ধীরে ধীরে তা বাড়তে থাকে। মৃত্যুকালে তার ওজন ৩০২ কেজি ছিল। অস্বাভাবিক এই ওজন নিয়ে মানবেতর দিন কাটিয়ে ছিলেন মাখন।

মাখন পৌর শহরের দক্ষিণ মৌড়াইলের মিলন মিয়ার ছেলে। অস্বাভাবিক ওজনের কারনে জীবনযুদ্ধে হেরে ৪০ বছর বয়সে আজ মৃত্যুর কোলে ঢলে পড়েন মাখন।

মাখনের পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন যাবত মাখনের শ্বাসকষ্ট ও হৃদরোগ জনিত সমস্যা দেখা দেয়। আজকে তার অবস্থা আরোও খারাপ হলে তাকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকেরা৷

জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে জানান, প্রচুর শ্বাসকষ্ট ও হৃদরোগে কারনে মাখনের মৃত্যু হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

২০ বছর বয়স পর্যন্ত স্বাভাবিকই ছিল মাখন। তারপর হঠাৎ বাড়তে থাকে ওজন। শেষ পর্যন্ত তার ওজন ৩০২কেজিতে থামেন। চিকিৎসাও করেছেন একাধিকবার, কিন্তু অস্বাভাবিক ওজনের কারণ নির্ধারণ করতে পারেনি চিকিৎসকরা।

চিকিৎসা ব্যায় বহন করতে গিয়ে নিঃস্ব মাখনের পরিবার। দুই সন্তান ও স্ত্রীকে রেখে গেছেন মাখন৷






Shares