Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান

জাতির পিতার আদর্শে যারা বিশ্বাস করে তাদের সকলকে আওয়ামী লীগের সদস্য করতে চাই: —মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে আমরা নির্বাচনের ঢেউ তুলে দিতে চাই। জাতির পিতার আদর্শে যারা বিশ্বাস করে তাদের সকলকে আওয়ামী লীগের সদস্য করতে চাই। মহান মুক্তিযুদ্ধের চেতনাধারী এবং ভালো মানুষদেরকে আমরা আমাদের দলের সদস্য করবো। তিনি বলেন, আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য কেন্দ্রীয় দিকনির্দেশনা অনুযায়ী আমাদের কাজ চলছে। তিনি আরো বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য কর্মী বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে।
তিনি শুক্রবার বিকালে মধ্যপাড়া বাদ্রার্স ইউনিয়ন ক্লাব প্রাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সদস্য সংগ্রহ অভিযানে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, নারীরা যতবেশি আওয়ামী লীগে যুক্ত হবে, দল ততবেশি শক্তিশালী হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, মঈনউদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব এম এ মালেক চৌধুরী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার। জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মনির হোসেনের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ মোঃ আনার, উপ প্রচার সম্পাদক স্বপন রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহ আলম, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ জামাল খান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ শফিউল আলম লিটন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডঃ এ কে সামসুদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ খান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলী আহসান কাউসার, সংরক্ষিত কাউন্সিলর হালিমা আক্তার, আওয়ামী লীগ নেতা হালিম শাহ লিল মিয়া, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলম তারা দুলি, সাবেক পৌর কাউন্সিলর আলহাজ্ব কামাল উদ্দিন, ব্রাদ্রার্স ইউনিয়ন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ, আওয়ামী লীগ নেতা এডঃ গোলাম মহিউদ্দিন স্বপন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনি, যুগ্ম আহবায়ক আল আমিন সওদাগর, নয়ন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বিজয়কৃষ্ণ মল্লিক, আওয়ামী লীগ নেতা তাপস পাল প্রণব, রেজাউদ্দিন আহমেদ লিটন, সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে প্রধান অতিথি নতুন সদস্য হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ ও এডঃ মাহবুবুল আলম খোকনের কন্যা মেহেরী বিনতে মাহবুবকে অর্ন্তভূক্তি এবং নতুন ও পুরাতন সদস্যবৃন্দের সদস্যপদ নবায়ন ও সংগ্রহ করেন।






Shares