Main Menu

ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহর বাবার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা নিবাসী বিশিষ্ট শ্রমিক নেতা, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্ এর পিতা হাজী মোঃ নিজাম উদ্দিন মঙ্গলবার সন্ধ্যা ৬.২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না……… রাজিউন)। তিনি দীর্ঘ দিন হৃদ রোগে ভুগছিলেন। তিনি ৪ ছেলে ও দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আগামীকাল বুধবার বাদ যোহর পূর্ব মেড্ডা বায়তুল ছালাম জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

বিভিন্ন মহলের শোক

ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহর পিতা শ্রমিক নেতা নিজাম উদ্দিনের মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপির শোক

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকার বিশিষ্ট সর্দার ও শ্রমিক নেতা ও জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহর পিতা নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। মঙ্গলবার রাতে তিনি ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে তার মরদেহ দেখতে গিয়ে এ শোক জানান। এসময় তিনি নিজাম উদ্দিনের শোকার্ত পরিবারের লোজনের সাথে কথা বলেন,তাদের সমবেদনা জানান। এছাড়া এক বিবৃতিতে তিনি প্রয়াত শ্রমিক নেতা নিজাম উদ্দিনের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় তিনি বলেন,নিজাম উদ্দিন একজন শ্রমিক নেতা হিসাবে যেমন শ্রমিকদের কল্যাণে কাজ করেছেন তেমনি সমাজ সেবক হিসাবেও সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন।

মাসুম বিল্লাহ্’র পিতার মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবীরের শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্’র পিতা বিশিষ্ট শ্রমিক নেতা হাজী নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

জেলা ছাত্রলীগ সভাপতির পিতার মৃত্যুতে সদর উপজেলা আওয়ামী যুবলীগের শোক
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্’র পিতা বিশিষ্ট শ্রমিক নেতা হাজী নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আলী আজম ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা। এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

হাজী মোঃ নিজাম উদ্দিন এর মৃত্যুতে সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিনের শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়া পূর্ব মেড্ডা নিবাসী বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ এর পিতা হাজী মোঃ নিজাম উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Shares