Main Menu

চিকিৎসকদের উপর কোন অন্যায় আচরণ সহ্য করা হবে না —— বিএমএ’র কেন্দ্রীয় মহাসচিব ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী

+100%-

বৃহস্পতিবার শহরের লোকনাথ দিঘীরপাড়স্থ পৌর কমিউনিটি সেন্টারে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর কেন্দ্রীয় মহাসচিব ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী।

জেলা বিএমএ’র সহ সভাপতি ডাঃ সুখেন্দু বিকাশ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ নিশীত নন্দী মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশিরুল হক ভূইয়া, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ডাঃ শহীদুল হক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক প্রফেসর ডাঃ আবু ইউসুফ ফকির, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শওকত হোসেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ডাঃ শাহ আলম, জেলা বিএমএ’র সাবেক সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোহাম্মদ বজলুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ. আ. রশিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) এর কেন্দ্রীয় মহাসচিব ডাঃ মোঃ ইহতেশামুল হক চৌধুরী বলেন, চিকিৎসকরা চিকিৎসা সেবায় নিবেদিত। চিকিৎসকদের উপর কোন অন্যায় আচরণ সহ্য করা হবে না। চিকিৎসকদের কাজে কোন অবহেলা থাকলে আইনের আশ্রয় নিবেন। শক্তি প্রয়োগ করে চিকিৎসক ও প্রতিষ্ঠানের উপর হামলা করা যাবে না। এটি জগণ্যতম অন্যায়। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করেন দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল জামে মসজিদের খতিব হযরত মাওঃ আনোয়ার হোসেন।






Shares