Main Menu

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের উদ্যোগে ৬০০ পরিবারের মাঝে জরুরী খাদ্য সহয়তা প্রদান

+100%-

ওয়ার্ল্ড কনসার্নের (বাংলাদেশ) সমন্বিত উন্নয়ন প্রকল্পের আওতায় ৬০০ টি কোভিড-১৯ ও ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবারের মাঝে জরুরী খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে। বুধবার সকালে সুহিলপুর রফিক মাষ্টার বাড়িস্থ ওয়ার্ল্ড কনসার্ন অফিস প্রাঙ্গণে “কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ পরিবার সমূহেরজন্য জরুরীখাদ্য সহয়তা শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয় । এসময় সুহিলপুর ইউনিয়নের তিনটি গ্রাম-হিন্দুপাড়া, পারুলিয়াপাড়া, উত্তরসুহিলপুরগ্রামের ৬০০ টি কোভিড-১৯ ও ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবারের মাঝে জরুরী খাদ্য সহয়তা প্রদান করা হয়। প্রতিটি পরিবারকে ২০ কেজিচাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ২ কেজি পেঁয়াজ ও ২ কেজি আলু প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ ভূইয়া। এছাড়াও অনুষ্ঠানে স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, ওয়ার্ল্ড কনসার্ন সমন্বিত উন্নয়ন প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার তুহিন বিশ্বাস, ওয়ার্ল্ড কনসার্ন মাইক্রেক্রেডিট প্রোগ্রামের ব্রাঞ্চ ম্যানেজার শেফার্ড প্রদীপবল্লভ উপস্থিত ছিলেন।

তুহিন বিশ্বাস তার বক্তব্যে বলেন, ওয়ার্ল্ড কনসার্ন (বাংলাদেশ)তাদের কর্ম এলাকায় হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে এবং এলাকার মানুষের বিপদে আপদে সবসময় পাশে থাকতে চায়। তাই, কোভিড-১৯-এ আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ অতিদরিদ্র পরিবার গুলোকে জরুরী খাদ্য সহয়তা প্রদান করছে।

প্রধান অতিথি আলহাজ¦ আব্দুর রশিদ ভূইয়া তার বক্তব্যে, তার এলাকার দরিদ্র জনগোষ্ঠীকে সহযোগীতার জন্য ‘ওয়ার্ল্ড কনসার্ন (বাংলাদেশ)-এর প্রশংসা করেন এবং অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের তাদের নিজেদের ভাগ্য পরিবর্তনে ও নিজেদের উদ্যোগী হওয়ার আহ্বান জানান।

প্রধান অতিথি তার বক্তব্যের পরপরই জরুরী খাদ্য সহয়তা বিতরণের উদ্বোধন করেন। পরে ওয়ার্ল্ড কনসার্ন (বাংলাদেশ)-এর কর্মকর্তা কর্মচারীবৃন্দ জররুরী খাদ্য সহয়তার প্যাকেট পর্যায় ক্রমে ৬০০ জন দরিদ্র মায়ের হাতে তুলে দেন।






Shares