Main Menu

এস.এস.সি পরীক্ষা :: অন্নদা শীর্ষে, সাবেরা, মডেল, নিয়াজসহ সকলের ফলাফল

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় এস.এস.সি পরীক্ষার ফলাফলে প্রতিবারের মতো অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় এবারও শীর্ষস্থান ধরে রেখেছে। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৩০৪জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ২৯৬ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৮জন। পাশের হার শতকরা ৯৭ দশমিক ৩৭ ভাগ। তবে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এই ফলাফলে সন্তুষ্ট নন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন। তিনি বলেন, কুমিল্লা বোর্ডের সামগ্রীক ফলাফলই খারাপ হয়েছে। সে তুলনায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ফলাফল ভালো হয়েছে। তিনি আগামীতে আরো ভালো ফলাফল করার প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা সদরের সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৯৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ২৬৩ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৬জন। পাশের হার শতকরা ৮৯ দশমিক ৭৬ ভাগ।

গভঃ মডেল গালর্স হাই স্কুল থেকে ১৮৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১৭২ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩২ জন। পাশের হার শতকরা ৯১ দশমিক ৯৮ ভাগ।

বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ থেকে ১৫৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১৫০ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৪ জন। পাশের হার শতকরা ৯৭ দশমিক ৪০ ভাগ।

ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে ২৪২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১৭২ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩ জন। পাশের হার শতকরা ৭১ দশমিক ০৭ ভাগ।

ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ থেকে ২৪৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ২০৭ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬ জন। পাশের হার শতকরা ৮৪ দশমিক ৪৯ ভাগ।

নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় থেকে ২৪৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ২১০ জন পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪ জন। পাশের হার শতকরা ৮৫ দশমিক ০২ ভাগ।






Shares