Main Menu

এদেশে কোন জঙ্গীদের ঠাঁই হতে পারেনা-আল-মামুন সরকার

+100%-

Brahmanbaria Manobbandhan Pic-2

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার বলেছেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা। আমাদের প্রিয় এই দেশে কোন জঙ্গীগোষ্ঠীকে বিশৃংখলা সৃষ্টি করার সুযোগ দিতে পারিনা। তিনি গতকাল বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের উদ্যোগে সন্ত্রাস, নাশকতা ও জঙ্গিবাদ বিরোধী মানবববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জায়েদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে আল-মামুন সরকার আরো বলেন, জঙ্গীবাদ মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগনকে সাথে নিয়ে আমরা জঙ্গীবাদকে মোকাবেলা করবো। এদেশে কোন জঙ্গীদের ঠাঁই হতে পারেনা। তিনি সন্তান কোথায় যায় তা খেয়াল রাখার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাফায়েত আলম প্রমুখ।

মানববন্ধনে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়, রামকানাই হাই একাডেমী, সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, গভঃ মডেল গালর্স উচ্চ বিদ্যালয়, আনন্দময়ী উচ্চ বালিকা বিদ্যালয়, নিয়াজ মুহাম্মদ হাই স্কুল, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ, চিনাইর আঞ্জুমানআরা উচ্চ বিদ্যালয় ও পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকগনসহ সমাজের সর্বস্তরের লোকজন অংশ গ্রহণ করেন।






Shares